শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীর গোদাগাড়ীতে হেরোইনের বড় চালানসহ মাদক ব্যবসায়ী আটক

রাজশাহীর গোদাগাড়ীতে হেরোইনের বড় চালানসহ মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর গোদাগাড়ীতে অভিযান চালিয়ে ১ কেজি ৪০০ গ্রাম হেরোইনসহ মোঃ আল-আমিন (২৫) নামের এক ব্যক্তিকে আটক করেছে গোদাগাড়ী থানা পুলিশ।

আজ রবিবার সকাল ৯ টার দিকে গোদাগাড়ী থানাধীন সারাংপুর গ্রামস্থ জামাতের মোড় এলাকা তাকে হেরোইনসহ হাতে-নাতে আটক করা হয়। আটককৃত ব্যক্তি চাঁপাইনবাবগঞ্জ থানাধীন অনুপনগর এলাকার মোঃ আঃ রহিমের ছেলে।

বিষযটি নিশ্চিত করে রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোঃ ইফতে খায়ের আলম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গোদাগাড়ী থানাধীন সারাংপুর গ্রামস্থ জামাতের মোড় এলাকা থেকে আল-আমিনকে আটক করা হয়। এসময় তার নিকট থেকে ১ কেজি ৪০০ গ্রাম হেরোইন ও তার ব্যবহৃত বাইসাইকেলটিও জব্দ করা হয়।

তিনি আরো বলেন, এ বিষয়ে আটককৃত আল-আমিনের বিরুদ্ধে গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে ।

মতিহার বার্তা ডট কম  ২৩ জুন  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply